যৌনতা উপভোগে সহায়তা করবে গুগল গ্লাস

image_44013.410929102013_googleglass
অঅ-অ+

গুগলের চশমাসদৃশ্য পণ্য গুগল গ্লাস এবার সহায়তা করবে যৌনতা উপভোগে। এ লক্ষ্যে ‘সেক্স উইথ গ্লাস’ নামে গুগল গ্লাসের নতুন একটি অ্যাপ নির্মাণ করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানিয়েছে ব্রিটিশ প্রভাবশালী সংবাদমাধ্যম গার্ডিয়ান।

 
লন্ডনের সেন্ট্রাল সেইন্ট মার্টিন্স আর্ট কলেজের শিক্ষার্থী মাক্তাবি এ অ্যাপটি উন্নয়ন করছেন। মক্তাবি বলেন, ‘ওকে গ্লাস, ইটস টাইম- বললেই গুগল গ্লাস একে অন্যকে যেভাবে দেখছেন তার স্ট্রিম শুরু করবে। আর যদি আপনি সবকিছু থামাতে চান তাহলে বলতে হবে- ওকে গ্লাস, পুল আউট।’

 
যৌনক্রিয়ার সময় গুগল গ্লাস কীভাবে সহায়তা করবে? এ প্রশ্নে সূত্র জানিয়েছে যৌনতার সময় গ্লাসের ভয়েস কমান্ডের মাধ্যমে ঘরের লাইট, তাপমাত্রা, সঙ্গীত ইত্যাদি নিয়ন্ত্রণ সহজেই করা যাবে, এটি সঙ্গীর পছন্দ-অপছন্দ বুঝতে সাহায্য করবে এবং প্রয়োজনে লাইভ স্ট্রিমিং প্রদর্শন করবে। এছাড়া এর মাধ্যমে ছোট ভিডিও ক্লিপ রেকর্ড করা যাবে, যা পরে নিজে নিজেই মুছে যাবে।

 
এ অ্যাপটির বিষয়ে বাস্তবে কেমন প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে? এ প্রশ্নে মক্তাবি বলেন, এর বিভিন্ন ধরনের প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। অনেকেই বলছেন- ‘আমি এ অ্যাপটি আমার বয়ফ্রেন্ডের সঙ্গে ট্রাই করতে চাই।’ আবার অনেকেই বলছেন, ‘এ অ্যাপটির নৃতাত্ত্বিক প্রভাব বিশ্লেষণ করতে চাই।’ কেউবা তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন শুধুই এক শব্দে- ‘অসাধারণ।’

গুগল গ্লাসের যৌনতামূলক বেশকিছু অ্যাপ সম্প্রতি নিষিদ্ধ করেছে গুগল। তবুও আবিষ্কারক অ্যাপটির বিষয়ে আশাবাদী। তিনি বলেন, ‘গুগলের মানুষরা এ সম্বন্ধে জানেন। তারা এ বিষয়ে সন্তুষ্ট এবং এটা দেখে অনেক হেসেছেন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *