মেয়েদের মাঝে অনাকাঙ্ক্ষিত যে ৮টি বিষয় পুরুষ পছন্দ করে


মেয়ে হিসেবে সুন্দর সাজগোজ, মেকআপ ও পরিপাটি পোশাক পরেও পুরুষের মন জয় করা সম্ভব নাও হতে পারে। পুরুষের ঠিক কোন বিষয়টি পছন্দ তা অনেক মেয়ে ভাবতেই পারবে না। কারণ এমন কিছু বিষয় আছে যেগুলো নারীর ঠিক পছন্দনীয় না হলেও পুরুষ ঠিকই সেগুলো পছন্দ করে। এ ধরনের আটটি বিষয় থাকছে এ লেখায়।

 

১. বিনা মেকআপ

 

দুঃখিত মেয়ে! আপনার চোখের পাতার স্মোকি সাজ, কিংবা অর্থ খরচ করে করা দামি মেকআপ- জোর সম্ভাবনা রয়েছে এগুলো আপনার প্রিয় পুরুষের চোখে না পড়ার। অনেক ক্ষেত্রে এগুলো শুধু অর্থ খরচ ছাড়া আর কোনো কাজে দেয় না। মেকআপ ছাড়াই অনেকের আকর্ষণ বেড়ে যেতে পারে।

 

২. ম্যাচিং ছাড়া অন্তর্বাস

 

পোশাকের সঙ্গে অন্তর্বাসের মিল কিংবা উভয় অন্তর্বাসের সাদৃশ্য নিয়ে আপনি চিন্তিত? বাস্তবে এসব নিয়ে কিন্তু খুব একটা মাথা ঘামায় না আপনার প্রিয়পাত্র। তার বদলে বরং অন্তর্বাসের মিল না থাকাটাও অনেক ক্ষেত্রে আকর্ষণীয়।

 

৩. রসবোধ

 

আপনি ভাবছেন প্রেমের বিষয়টা গুরুত্বপূর্ণ নানা বিষয়ের সমষ্টি? শারীরিক আকর্ষণ ও যোগাযোগের মতো বিষয়? এগুলোর চেয়ে রসবোধ অনেক সময় গুরুত্বপূর্ণ হয়ে উঠে। কোনো কৌতুক বলা, রসবোধের পরিচয় দিয়ে মজার রসিকতা করাও পুরুষকে অন্য সব বিষয়ের চেয়ে বেশি আকর্ষণ করতে পারে।

 

৪. শরীরের ভাঁজে যৌনতা

 

জিরো সাইজ মানেই আকর্ষণীয় নয়। স্লিম শরীর নয়, পুরুষরা শরীরের ভাঁজও পছন্দ করে।

 

৫. বুদ্ধিমত্তা, আত্মবিশ্বাস, আবেগগত পরিপক্কতা

 

নিজের বিষয়ে আত্মতৃপ্তি ও নিজের যা আছে তা জাহির করা পুরুষের পছন্দ। দুঃসময়ে পাশে থাকা ও সমর্থন জোগানো, যৌন উত্তেজক কথাবার্তা ও আচরণ এসবও পুরুষের কাছে গুরুত্বপূর্ণ পছন্দ।

 

৬. সাধারণ পোশাক

 

সাধারণ পোশাকও পুরুষের কাছে পছন্দের হয়ে উঠে। কারণ সব সময় পরিপাটি পোশাক অনেক সময় পুরুষকে স্বাচ্ছন্দ্য দেয় না। এতে একটা কৃত্রিমতা চলে আসতে পারে।

 

৭. অগোছালো চুল

 

তা হলে আর সকালে উঠে কষ্ট করে চুল আচড়ানোর দরকার কি? অগোছালো চুলও অনেক সময় পুরুষের পছন্দ হয়ে উঠে।

 

৮. দৃষ্টি বিনিময়

প্রিয় মানুষের চোখে চোখ রাখাটা পুরুষের পছন্দ। এ ক্ষেত্রে লজ্জার কোনো অবকাশ নেই। যে মেয়েরা কোনো দ্বিধা না করে চোখে চোখ রাখতে পারে স্বভাবতই তাদের পছন্দ করবে পুরুষরা

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *