প্রিয়জনের মন জয় করবেন কীভাবে? জেনে নিন তার রাশি থেকে!

লাইফস্টাইল : প্রেমের ক্ষেত্রে খাটে না কোনো নিয়ম নীতি। অনেকে হাজার চেষ্টা করেও প্রিয়জনের মন ভোলাতে পারেন না। এটা ঠিক যে একেক জন মানুষের মন একেক রকম। তাদের পছন্দ অপছন্দ একেক রকম। কিন্তু এর পরেও একই রাশির মানুষের মাঝে দেখা যায় অদ্ভুত মিল। এ কারণে রাশির ওপর ভিত্তি করে এমন কিছু কাজ করতে পারেন আপনি, যা আপনার প্রিয়জনের মন গলিয়ে ফেলবে নিমেষেই। দেখে নিন, কোন রাশির মানুষের মন কীভাবে জয় করতে পারবেন।
মেষ

প্রেমের ক্ষেত্রে একজন আরেকজনের পেছনে ছুটে বেড়ানোর যে উত্তেজনা, তা উপভোগ করেন মেষ রাশির জাতক এবং জাতিকা। নিজে কারও মন পাবার জন্য ঘুরতে এবং অন্যকে ঘোরাতে পছন্দ করেন। প্রেমের ক্ষেত্রে এমন একটুখানি টেনশন আলোড়ন সৃষ্টি করে তার হৃদয়ে।
বৃষ

ইন্দ্রিয়সুখ পছন্দ করেন বৃষ। সুন্দর ঘ্রাণের পারফিউম, ভালো স্বাদের খাবার, যৌনতা এবং ভালোবাসার ছোট ছোট স্পর্শ তারা উপভোগ করে থাকেন। মিষ্টি কথা ও প্রশংসায় সাড়া দেয় তাঁর মন। আদর দিয়ে তাঁকে জয় করে নেয়া যায় সহজেই, তবে তা হতে হবে সত্যিকারের।
মিথুন

মিথুন রাশির মন জয়ের জন্য আপনার দরকার হবে অনেকটা বুদ্ধিমত্তা। বুদ্ধির ঝিলিক পছন্দ করে মিথুন। তারা পছন্দ করে এমন কাউকে যে তাদের চিন্তার সাথে তাল মিলিয়ে চলতে পারবে। এরা নিজের পাশে স্মার্ট মানুষ খোঁজে।
কর্কট

ঘরোয়া কর্কট পছন্দ করে একেবারেই মাটির মানুষ। তারা শান্ত, সাধারণ ভবিষ্যতের স্বপ্ন এবং নিরাপত্তা পছন্দ করে। নিজের হাতে রান্না করে খাওয়াতে পারেন আপনার কর্কট প্রেমিক বা প্রেমিকাকে। তাদের মন গলে যাবে।
সিংহ

সিংহ রাশি নিজেকে গুরুত্বপূর্ণ ভাবতে ভালোবাসে। এ কারণে তাকে অনেকটা গুরুত্ব দিতে হবে। তার পেছনে অনেকটা খরচ করুন, এটা সে চায়। তাঁর সব কথা শুনুন, সে আপনাকেই ভালবাসবে।
কন্যা

পরিষ্কার পরিচ্ছন্নতা এবং গোছালো ব্যক্তিত্ব পছন্দ করে কন্যা রাশির মানুষ। শুধু তাই নয়, তাদের সাথে বিশ্বস্ত থাকার চেষ্টা করুন। সব ক্ষেত্রেই সত্যতার মুল্য দিতে জানেন তারা।
তুলা

তুলা রাশির মানুষ টিমওয়ার্ক জিনিসটা পছন্দ করে। তাকে নিয়ে বিভিন্ন ছোট ছোট প্রজেক্টে কাজ করলে তার মন নরম হয়ে আসবে। শুধু তাই নয়, সম্পর্ক থেকে আপনি কি প্রত্যাশা করেন, তার প্রতি আপনার অনুভূতি কেমন এসব নিয়ে তার সাথে কথা বললেও সে খুশি হবে।
বৃশ্চিক

প্রেমের ক্ষেত্রে নিজেকে শক্তিশালী এবং ক্ষমতাধর ভাবতে পছন্দ করে বৃশ্চিক। তার কাছে নিজেকে সমর্পণ করলেই সে খুশি হবে।
ধনু

অনেক উঁচু মানের ব্যক্তিত্ব পছন্দ করে ধনু। তিনি খুব সহজে বোর হয়ে যান আর তাই তাকে সবসময় নতুন নতুন কিছু নিয়ে ব্যস্ত রাখতে হবে আপনার।
মকর

মকর পছন্দ করে না কোনো সারপ্রাইজ। তাকে আগে থেকেই নিজের প্ল্যান জানিয়ে রাখুন। তারা একটু চাপা স্বভাবের হলেও ভেতরে ভেতরে তারা অনেক রোমান্টিক।
কুম্ভ

কুম্ভ পছন্দ করে নতুনত্ব। নতুন নতুন আইডিয়া, স্বাভাবিকের চাইতে অন্যরকম কিছু দিয়ে চমকে দিন তাকে। তা ছাড়াও তারা পছন্দ করে বুদ্ধিমত্তা।
মীন

একেবারেই সাবেকী ধাঁচের রোমান্টিক মনের অধিকারী মীন। গান-কবিতা, চকলেট আর ফুল দিয়েই তার মন গলিয়ে ফেলতে পারবেন। তবে হ্যাঁ, একেবারে সত্যি ভালোবাসা না হলে তিনি সন্তুষ্ট হবে না।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *